অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

চট্টগ্রামে কারামুক্ত জামায়াত নেতাকর্মীদের সংবর্ধনা

0

.সদ্য কারামুক্ত নেতাকর্মীদের সংবর্ধনা দিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামী পাঁচলাইশ থানা চট্টগ্রাম মহানগরী।  পাঁচলাইশ থানা আয়োজিত এই সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামী চট্টগ্রাম মহানগরী আমীর আলহাজ্ব শাহজাহান চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সরকার গোটা দেশকে আজ কারাগারে পরিণত করেছে। এই অবৈধ সরকার শুধু গণতন্ত্র বা ভোটাধিকারই কেড়ে নেয়নি,এরা স্বাভাবিকভাবে বেঁচে থাকার অধিকারও কেড়ে নিয়েছে। সরকারের জুলুম-নির্যাতন মারাত্মক আকার ধারণ করেছে।বর্তমান সরকার জামায়াতে ইসলামীকে আদর্শিকভাবে মোকাবেলা করতে ব্যর্থ হয়ে জুলুম-নিপীড়নের মাধ্যমে নিশ্চিহ্ন করার পথ বেঁছে নিয়েছে।জামায়াতের পথচলা থামিয়ে দেয়ার সাধ্য কারো নেই।পাঁচলাইশ থানা আমীর এম হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে থানা ও ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নগর আমীর বলেন,আমীরে জামায়াত ডা শফিকুর রহমানসহ জামায়াতের শীর্ষ পাঁচ নেতাকে মিথ্যা, বানোয়াট ও ষড়যন্ত্রমূলক মামলায় কারাগারে আটক রাখা হয়েছে। জুলুম-নিপীড়ন চালিয়ে জামায়াত নেতাকর্মীদের মানুষের অধিকার প্রতিষ্ঠার আন্দোলন থেকে বিরত রাখা যাবে না ইনশাআল্লাহ।