অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

পয়েণ্ট ভাগাভাগি ব্রাদার্স ইউনিয়ন ও ফেনী সকার ক্লাবের

0
BPL-News
বিপিএল লগো।

জেবি বাংলাদেশ প্রিমিয়ার লীগের তৃতীয় দিনের প্রথম ম্যাচে মুখোমুখি ব্রাদার্স ইউনিয়ন বনাম সকার ক্লাব ফেনী। ২৬ জুলাই মঙ্গলবার বিকাল সাড়ে ৪টায় এম.এ আজিজ স্টেডিয়ামে দু’দল মুখোমুখি হয়। ম্যাচ শুরু থেকে আক্রমণের মিশনে ছিল সকার ক্লাব।

খেলা শুরুর ৪ মিনিটে বাম প্রান্তের ৩৫ গজ দুর থেকে নেয়া সোহান্ত ত্রিপুরার ডান পায়ের শর্টটি আগোয়ান ব্রাদার্সের গোল রক্ষক ফ্লাইড মিস করা পর হাতে লেগে জালে প্রবেশ করে। ১-০ তে এগিয়ে যায় সকার ক্লাব ফেনী। গোল পরিশোধে মরিয়া হয়ে উঠে ব্রাদার্স ইউনিয়ন। আক্রমণে প্রথমার্ধের ২৭ মিনিটে মাঝ মাঠ থেকে ব্রাদার্সের অধিনায়ক মিডফিল্ডার ইবায়েদ হোসেন কমলের থ্রু পাশ থেকে বল পেয়ে সতীর্থ এগোসটিং ওয়েলসন আয়ত্বে এনে ব্রাদার্সের গোলরক্ষক উত্তম বড়–য়াকে কাটিয়ে দেখে শুনে ডান পায়ের আলতো শটে দলকে সমতা পাইয়ে দেয় ১-১। এর পর ফেনী সকার ক্লাব বেশ কয়েকটি আক্রমণ করে। ৩৫ মিনিটে ফেনী সকার ক্লাবের শাহরান হাওলাদার থেকে বল পেয়ে একক প্রচেষ্টায় বক্সে ঢুকে ব্রাদার্সের গোলরক্ষক উত্তম বড়ুয়াকে একা পেয়ে কাটাবার চেষ্টা করে কিপারের দৃঢ়তায় একটি নিশ্চিত গোল খাওয়া থেকে দলকে রক্ষা করে। প্রথমার্ধে গোল সমতায় শেষ হয়।

দ্বিতীয়ার্ধে খেলা শুরু থেকে আক্রমন পাল্টা আক্রমনের মধ্যে দিয়ে খেলে দু’দল।বেশীরভাগ সময়ে মাঝমাঠে বল সীমাবদ্ধ ছিল।তবে ব্রাদার্সের তুলনায় বেশ কয়েকটি সুযোগ পায় ফেনী সকার ক্লাব। দ্বিতীয়ার্ধের ৭৯ মিনিটে ফেনী সকার ক্লাবের ফ্রাংক বাম প্রান্ত দিয়ে বক্সে ঢুকে প্লেসিং শটটি সাইড বার ঘেষে বাইরে গেলে আরেকটি সহজ সুযোগ নষ্ট হয় ।৮৭ মিনিটে ডান প্রান্ত থেকে ফেনী সকার ক্লাবের ডিফেন্ডার রিমনের লব ছোট বক্সে অধিনায়ক আকবর হোসাইন রিদনের নেয়া শটটি সাইডবার ঘেষে বাইরে গেলে আরেকটি সহজ সুযোগ নষ্ট হয় ফেনী সকার ক্লাবের ।

দ্বিতীয়ার্ধে খেলায় দর্শকের উৎমোদনা ছিল চোখে পড়ার মতো ,তবে ভিআইপি গ্যালারীতে দর্শকের চেয়ে পুলিশের সংখ্যা ছিল উল্লেখকরার মতো। আজ ঢাকায় জঙ্গী হামলার ঘটনার পর ষ্টেডিয়াম এলাকায় সিএমপি পুলিশের অতিরিক্ত নিরাপত্তায় তল্লাশী নিতে দেখা যায়।