অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

বাঁশখালিতে জামায়াত সেক্রেটারীসহ ১১ জন গ্রেফতার

0
13900340_1454482534578666_5848706408728385224_n
বাঁশখালিতে জামায়াতে সেক্রেটারীসহ ১১ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

চট্টগ্রাম জেলা পুলিশের চলমান জঙ্গিবিরোধী ব্লক রেইডে বাঁশখালি পৌরসভাসহ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে উপজেলা জামায়াতের সেক্রেটারীসহ ১১ জনকে আটক করেছে পুলিশ।

সোমবার ভোরে জেলা পুলিশের অতিঃ পুলিশ সুপার (দক্ষিণ)  এ কে এম এমরান ভূঞা ও সহকারী পুলিশ সুপার (সাতকানিয়া সার্কেল)  মোঃ মফিজ উদ্দিন এর নেতৃত্বে এ সাড়শী অভিযান চালানো হয়।

বাঁষখালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন জানান, চলমান জঙ্গি বিরোধী অভিযানে সোমবার ভোর রাতে পৌর সদর থেকে উপজেলা জামায়াতের সেক্রেটারী মোঃ ইসমাইলসহ ৬ নেতা কর্মীকে গ্রেফতার করা হয়েছে।

অভিযানে উপজেলা জামায়াত সেক্রেটারী মো. ইসমাইল (৪৫) ছাড়াও জামায়াতের সক্রিয় সদস্য শফিকুর রহমান (৩৭), আবু ছালেক (৪৬), রফিক আহমদ (৬০) কে সহ বিভিন্ন মামলার আরো ৭ জন আসামীকে আটক করতে সক্ষম হয়েছে পুলিশ। আটক জামায়াত নেতার বিরুদ্ধে ২০১৩ সালে বাঁশখালীতে সংঘটিত তান্ডবলীলা এবং অফিস আদালত পুড়িয়ে দেয়ার মামলাসহ একাধিক মামলা রয়েছে। সম্প্রতি নতুন করে জঙ্গি সম্পৃক্তার অভিযোগ উঠে তার বিরুদ্ধে।
এনিয়ে থানা পুলিশের একটি টিম বেশ কিছু দিন ধরে মাওলানা ইসমাঈলের কার্যক্রম পর্যবেক্ষণ করে আসছিলেন। তাছাড়া জামায়াতের একাধিক আস্তানায় নজরদারি জোরদার করা হয়েছে বলেও জানিয়েছেন ওসি।
তাদের বিরুদ্ধে নিয়োমিত মামলা দায়ের করা হয়েছে।