অনুসন্ধান - অন্বেষন - আবিষ্কার

গণতন্ত্র রক্ষায় রাজপথের পাশাপাশি অনলাইনে ভূমিকা রাখবে সাইবার দল

0
b-1
প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জাতীয়তাবাদী সাইবার দল মহানগরী ও উত্তর দক্ষিণ জেলার উদ্যোগে বিপ্লব উদ্যানে পুস্পস্তবক অর্পণ করেন।

জাতীয়তাবাদী সাইবার দলের চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে চট্টগ্রাম মহানগর, উত্তর জেলা এবং দক্ষিণ জেলা সাইবার দলের উদ্যোগে বিপ্লব উদ্যানে পুষ্পস্তবক অর্পন এবং দলীয় কার্যালয়ে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

চট্টগ্রাম মহানগর সাইবার দলের সভাপতি তৌহিদুস সালাম নিশাদের সভাপতিত্বে এবং চট্টগ্রাম মহানগর সাইবার দলের সাধারণ সম্পাদক জি.এম সালাহ্ উদ্দিন কাদের আসাদ ও দক্ষিণ জেলা সাইবার দলের সাধারণ সম্পাদক আবদুল আজিজের যৌথ সঞ্চালনায় উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাইবার দলের কেন্দ্রীয় সমন্বয় বোর্ডের সদস্য এবং দক্ষিণ জেলা সাইবার দলের সভাপতি নাজিম উদ্দিন আহমদ।

প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় সাইবার দলের সদস্য এবং উত্তর জেলা সাইবার দলের সভাপতি এস.এম মহিউদ্দিন মাসুদ, অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, দক্ষিণ জেলা সাইবার দলের সিনিয়র সহ-সভাপতি মামুনুর রশিদ মামুন, মহানগর সাইবার দলের সহ-সভাপতি মাহবুব খালেদ, জাহাঙ্গীর আলম বাবু, আকতার হোসেন, দক্ষিণ জেলার সহ-সভাপতি হামিদুর রহমান পেয়ারু, রাউজান থানার সাইবার দলের আহ্বায়ক তসলিম উদ্দিন, মহানগর যুগ্ম সম্পাদক আরিফুর রহমান মিঠু, দক্ষিণ জেলার যুগ্ম সম্পাদক জাহেদ শামিম, আকরাম হোসেন দুলাল, মহানগর সহ-সাধারণ সম্পাদক খলিলুর রহমান, এন মোঃ রিমন, সহ-সাংগঠনিক সম্পাদক আবদুল কাদের, মোকাররম কুতুবী, দপ্তর সম্পাদক মইনুল ইসলাম, সহ-দপ্তর মোঃ ইমতিয়াজ, সহ-প্রচার শাহনেওয়াজ শাওন, আরিফুল ইসলাম, তারেক আজিজ, এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিফাতুল রাফসান, মোরশেদুল ইসলাম, মানিক, সাইদুল ইসলাম, এম.এ আজাদ, মোঃ রনি, মোঃ মাঈনুদ্দিন, মোঃ মিনহাজ, মোঃ টিপু, মোঃ সাফিন, মোঃ আমিন, মোঃ ইকরাম, মোঃ আরমান প্রমুখ।

সভায় প্রধান অতিথির বক্তব্যে নাজিম উদ্দিন আহমদ বলেন, তারেক রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক যে রায় দেয়া হয়েছে তা জনগণ মানে না। সাইবার কর্মীদের সরকারের অন্যায়-অবিচার এবং তথ্য সন্ত্রাসের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

সভাপতির বক্তব্যে তৌহিদুস সালাম নিশাদ বলেন, জাতীয়তাবাদী শক্তিকে ঐক্যবদ্ধ করতে সাইবার দলকে ভূমিকা রাখতে হবে এবং শহীদ জিয়ার প্রশিক্ষিত কর্মী তৈরী করতে অচিরেই সাইবার দলের কর্মীদের নিয়ে কর্মশালার আয়োজন করা হবে। উক্ত আলোচনা সভায় বক্তরা কেন্দ্রীয় সাইবার দলের সহ-সভাপতি লায়ন আনোয়ার হোসেন উজ্জ্বলের নিঃশর্ত মুক্তি দাবী করেন।